Breaking News
Home / Adult / স্ত্রী দ’র’জা খু’লে দে’খে’ন টা’কা ধা’র নিতে আ’সা সু’ন্দ’রী ত’রু’ণীকে ক’রছে স্বা’মী!

স্ত্রী দ’র’জা খু’লে দে’খে’ন টা’কা ধা’র নিতে আ’সা সু’ন্দ’রী ত’রু’ণীকে ক’রছে স্বা’মী!

টাকা ধার দেবার নাম করে নিজ বাড়িতে ডেকে এক সন্তানের জননী এক গৃহবধূকে (২৫) ধ’র্ষণের অ’ভিযোগে মিজানুর (৫৫) নামে এক ব্যক্তির বিরু’দ্ধে থানায় মা’মলা হয়েছে। মিজানুর উপজে’লার ইউনিয়নের গ্রামের বাসিন্দা। ধ’র্ষণরত অবস্থায় ধ’রা পড়ে যাওয়ায় ধ’র্ষকের স্ত্রী-ভাতিজারা ওই নারীকে বেদম মা’রপিট করে ওই বাড়ি থেকে তাড়িয়ে দেয়

একইস’ঙ্গে ধ’র্ষককে পালাতে সহযোগিতা করে তারা। পরে স্থানীয়ভাবে প্রভাবশালীদের নেতৃত্বে মীমাংসার নামে বিচারে ওই নারীকে আবারও মা’রপিট করে কিছু টাকা হাতে দিয়ে তাড়িয়ে দেওয়া হয়। পরে ওই নারী তার বাবার বাড়ি গিয়ে মায়ের সহায়তায় থানায় মা’মলা করেন।

থানার ভারপ্রা’প্ত কর্মকর্তা (ওসি) ত’দন্ত বি’ষয়টির সত্যতা নিশ্চিত করে বলেন ভিকটিমকে উ’দ্ধার করে ডাক্তারি পরীক্ষা সম্পন্ন হয়েছে। এ বি’ষয়ে ধ’র্ষণ মা’মলা রেকর্ড হয়েছে।

তবে মোবাইল ফোনে অ’ভিযুক্ত মিজানুর জানান ঘটনাটি সম্পূর্ণ মিথ্যা। মা’মলার লিখিত অ’ভিযোগে ওই গৃহবধূ বলেন, একই গ্রামে আমা’দের বসত বাড়ির পশ্চিম দিকে বিবাদী মিজানুরের বাড়ি। সকাল অনুমান ৭.৩০ মিনিটে আমি মোবাইল ফোনে সমিতির কিস্তি দেয়ার জন্য ১ হাজার টাকা ধার চাইলে সে কিছুক্ষণ পরে দিবে বলে বলে জানায়। সকাল অনুমান ১০.১৫ মিনিটে মিজানুরের ব্যবহৃত মোবাইল ফোন থেকে আমা’র মোবাইল ফোনে কল দিয়ে টাকা নেয়ার জন্য তার বাড়িতে ডাকে।

আমি সরল বিশ্বা’সে তার বাড়িতে গেলে সে আমাকে ঘরের মধ্যে ডেকে অনেক টাকার প্র’লোভন দেখিয়ে কু-প্রস্তাব দেয়। আমি রাজি না হয়ে ঘর থেকে বের হওয়ার চেষ্টা করলে সে ঘরের দরজা বন্ধ করে দিয়ে আমাকে জোরপূর্বক জাপটে ধরে। অনুমান ১০.৩০ মিনিটে সে আমাকে গ্রামে তার চার রুমবিশিষ্ট দক্ষিণ ভিটার উত্তর দুয়ারী এক তলা পাকা বসত ঘরের পশ্চিম পাশের কক্ষের খাটের ওপর ফেলে আমা’র ইচ্ছার বিরু’দ্ধে জোরপূর্বক ধ’র্ষণ করে।

এ সময় আমা’র ডাক-চিৎকারে তার স্ত্রী মনিবালা(৪৫) ও মিজানুরের ভাইয়ের ছেলে তারিফ (২০) এসে ধাক্কা দিয়া দরজা খুলে ঘটনা দেখে ফেলে। এসময় তারা আমাকে দোষারোপ করে এলোপাতাড়ি কিল-ঘু’ষি মা’রে এবং পরবর্তীতে লোকজন আসলে তারা আমাকে চুরির অ’পবাদ দিতে থাকে।

আমি লোকল’জ্জা ও ভয়ে তাৎক্ষণিকভাবে বি’ষয়টি কাউকে বলতে পারিনি। এ সময় বিবাদী মিজানুর কৌশলে ওই স্থান ‘হতে পালিয়ে যায়। আমা’র ডাক-চিৎকারে স্থানীয়রা এসে বি’ষয়টি শোনে। বিবাদীরা বি’ষয়টি স্থানীয়ভাবে মীমাংসার চেষ্টা করে। অমা’র মা ও স্বামী কাজের থেকে বাড়িতে আসলে তাদেরকে ঘটনা বিস্তারিত বলি। পরবর্তীতে স্থানীয় গন্যমান্য ব্যক্তি ও আ’ত্মীয়স্বজনের স’ঙ্গে আলোচনা করে মাকেসহ থানায় এসে অ’ভিযোগ করতে বিলম্ব হলো।

এদিকে এ ঘটনার পর ওই নারীর স্বামী তাকে আর বাড়িতে উঠতে দেননি। পরে তিনি বাবার বাড়ি গিয়ে আশ্রয় নিয়ে মাকে স’ঙ্গে করে থানায় ধ’র্ষণ মা’মলা করেন।

ঘটনার সত্যতা নিশ্চিত করে থানার ওসি (ত’দন্ত) বলেন ভিকটিমকে উ’দ্ধার করা হয়েছে। থানায় ধ’র্ষণ মা’মলা হয়েছে। মা’মলাটির ত’দন্তভার থানার উপ-পরিদর্শক (এসআই)কে দেয়া হয়েছে বলেও তিনি জানান।

About Admin

Check Also

কো’টি টা’কা নি’য়ে যু’ব’ক স্বা’মী খুঁ’জ’ছে’ন সু’ন্দ’রী ব’ড়লো’ক ডি’ভো’র্সি না’রী, ১ বা’চ্চা’র মা!

নিঃস’’ঙ্গতার অবসান ঘটাতে কোটিপতি না’রীরা বিয়ের জন্য স্বা’মী খুঁজছেন। বিয়ের ক্ষেত্রে বিদেশি স্বা’মী এবং তাদের ...

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

You cannot copy content of this page