Breaking News
Home / Videos / হাতের মধ্যে ধরে টিয়া পাখির ডিম পাড়ালেন যুবতী, সেই ডিম ফুটে হলো বাচ্চা, তু-মুল ভাইরাল ভিডিও!

হাতের মধ্যে ধরে টিয়া পাখির ডিম পাড়ালেন যুবতী, সেই ডিম ফুটে হলো বাচ্চা, তু-মুল ভাইরাল ভিডিও!

সন্তান জন্ম নেওয়ার পর তার অনুভূতি এবং আবেগ ধরে রাখার মতন হয়না যে কোন মায়ের কাছে । কারণ সেই ঘটনা প্রতিটি মায়ের কাছে অত্যন্ত আনন্দ এবং চিরস্মরণীয় ।

মনুষ্য প্রজাতির পাশাপাশি জন্তু জানোয়ার পশুপাখির সন্তান ধারণ করার ক্ষ-মতা থেকে থাকে । এবং তারা প্রাকৃতিক নিয়মে নির্দিষ্ট সময়ে তাদের সন্তান প্র-সব করে ।

কিন্তু কখনো কখনো কৃত্রিম উপায়ে সন্তান প্র-সব ক-রানো হয়ে থাকে।। আমরা যেমন মনুষ্য প্রজাতির ক্ষেত্রে অনেক সময় দেখে থাকি প্রি-ম্যাচিউর বাচ্চা জন্ম দেওয়ার ঘটনা । অর্থাৎ নির্দিষ্ট সময়ের আগে অ-পা-রেশনের মাধ্যমে পেট থেকে বাচ্চা ভূমিষ্ঠ করার ঘটনা । ঠিক তেমনি সম্প্রতি ভিডিও দেখা গেছে ।

তবে মনুষ্য প্রজাতির নয় সেটি একটি ছোট্ট পাখির ঘটনা। খুব সম্ভবত চীনের কোন একটি জায়গাতে একটি পাখির পেট থেকে প্রশিক্ষণপ্রাপ্ত চি-কিৎ-সক দ্বারা কৃ-ত্রিম

উপায়ে ডিম বের করা হচ্ছে এবং আপনি ভিডিওটি দেখলে স্পষ্টভাবে বুঝতে পারবেন যে নির্দিষ্ট উপায় এবং নির্দিষ্ট পদ্ধতি অবলম্বন করেই ওই চি-কিৎ-সক সেই পাখির পেট থেকে ডিম নির্গত করছে যা পরবর্তীকালে একটি ছোট্ট পাখির জন্ম দেবে ।

ইতিমধ্যে ভিডিওটি ছ-ড়িয়ে প-ড়েছে সর্বত্র । তার পাশাপাশি এই ধরনের বিরল ঘটনা দেখতে পেয়ে অনেকে আ-প্লু-ত । তাই কমেন্ট সেকশনে মাধ্যমে তারা তাদের অনুভূতি শেয়ার করেছেন ।

 

About Admin

Check Also

প্রথম ইনকামের টাকা দিয়ে বাইক কিনে প্রথমেই বাবাকে শিখাল, তুমুল ভাইরাল ভিডিও!

ছেলে জীবনের প্রথম ইনকামের টাকা দিয়ে বাইক কিনে সবার প্রথমে বাবাকেই শিখাল বাইক চালানো, ভাইরাল ...

Leave a Reply

Your email address will not be published.