Breaking News
Home / Entertainment / ২৬ বছর পর অভিনয়ে ফিরছেন মন্দাকিনী, উচ্ছ্বসিত অভিনেত্রীর ভক্তরা

২৬ বছর পর অভিনয়ে ফিরছেন মন্দাকিনী, উচ্ছ্বসিত অভিনেত্রীর ভক্তরা

৮০’র দর্শকের বোল্ড অভিনেত্রীদের মধ্যে একজন মন্দাকিনী। তার আসল নাম ছিল জেসমিন জোসেফ। ‘রাম তেরি গঙ্গা ম্যায়লি’র সূত্র ধরেই দর্শকদের মাঝে বিপুল জনপ্রিয়তা অর্জন করেছিলেন অভিনেত্রী। এরপর থেকে একাধিক ছবিতে দেখা মিলেছিল তার। তবে নিজের অভিনয়ের মাধ্যমে সেভাবে দর্শকদের উপর নিজের প্রভাব ফেলতে পারেননি তিনি। তবে শোনা যাচ্ছে, ২৬ বছর পর আবারো পর্দার সামনে ফিরতে চলেছেন তিনি।

‘রাম তেরি গঙ্গা ম্যায়লি’ ছবির পর থেকে সেভাবে আর কোন হিট ছবি নিজের দর্শকদের উপহার দিতে পারেননি অভিনেত্রী। রাজ কাপুর তাকে অভিনেত্রী হিসেবে পরিচয় করিয়ে ছিলেন দর্শকমহলে। ‘রাম তেরি গঙ্গা ম্যায়লি’ প্রথমে সেন্সার বোর্ডে আটকে গিয়েছিল। পরে রাজ কাপুর বিশেষ অনুমতি নিয়ে এই ছবির মুক্তি ঘটিয়েছিলেন। উল্লেখ্য, মিঠুন চক্রবর্তীর সাথেও স্ক্রিন শেয়ার করেছিলেন তিনি। ইন্ডাস্ট্রিতে অভিনেত্রী হিসেবে সেভাবে প্রভাব ফেলতে না পারায় তিনি অভিনয় ছেড়ে দেন।

অভিনেত্রী থাকাকালীন মন্দাকিনীর নাম জড়িয়েছিল দাউদ ইব্রাহিমের সাথে, যা ছবিতে তার কাজ না পাওয়ার অন্যতম কারণ বলেই মনে করা হয়। সেইসময় পরিচালকরাও তাকে অভিনয়ের জন্য ডাকতেন না। এরপরই ধীরে ধীরে অভিনয় জগৎ থেকে সরে আসেন অভিনেত্রী। ১৯৯৬ সালে পুরোপুরি অভিনয় ছেড়ে দেন তিনি। তবে এবার শোনা যাচ্ছে, ছেলের হাত ধরেই ফিরছেন তিনি। ছেলের গানেই দেখা মিলবে তার। তবে অভিনেত্রী বর্তমানে নিজের পরিবারের সাথেই বেশি সময় কাটাতে পছন্দ করেন।

About roy

Check Also

আফ্রিকান ক্ষুদে বালকের জনপ্রিয় হাসির নাচ

এতোদিন বিজ্ঞাপন দেখা যেত টিভির পর্দায় এবার বিজ্ঞাপনের অভিনভত্বের জন্য তা জায়গা করে নিলো সোশ্যাল ...

Leave a Reply

Your email address will not be published.